সেলিব্রেটি

ফারাজ করিম চৌধুরী কাকে বিয়ে করেছেনফারাজ করিম চৌধুরী

আপনি কি ফারাজ করিম চৌধুরীর বিয়ে সম্পর্কে জানতে আগ্রহী? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আজকের এই পোষ্টের মাধ্যমে আমরা ফারাজ করিম চৌধুরীর বিয়ে, তার স্ত্রী এবং তার পরিবার সম্পর্কে সকল কিছু জানাবো। তাই আজকের এই পোস্টটি আপনারা ধৈর্য সহকারে পড়ুন। শিবরাত্রি ২০২৪ সময়সূচি বাংলাদেশ, সামগ্রী, বিধি, মন্ত্র

ফারাজ করিম চৌধুরী বিয়ে

গত ২৩ শে ফেব্রুয়ারি শুক্রবার বিয়ের পিঁড়িতে বসেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমের বেশ পরিচিত মুখ ফারাজ করিম চৌধুরী। গত কয়েকদিন ধরে তার বিয়ে নিয়ে আলোচনা চলছিল। অবশেষে গুলশান -১ সংলগ্ন মহাখালীর মসজিদ-এ গাউসুল আজমে ইসলামী শরীয়া মতে সাদামাটা ভাবে নিজের বিয়ে শেরেছেন ফারাজ করিম চৌধুরী। এই বিয়েতে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স পরীক্ষার রুটিন ২০২৪

গত শুক্রবার এই কথা ফারাজ করিম চৌধুরী তার একটি ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে নিজেই নিশ্চিত করেন।

ফারাজ করিম চৌধুরী স্ত্রী

ফারাজ করিম চৌধুরীর স্ত্রীর নাম আফিফা আলম। তিনি রংপুরের মিঠাপুকুর উপজেলায় ১৯৯৮ সালের ২৬ ডিসেম্বর জন্মগ্রহণ করেন। তিনি রংপুরের একটি সাধারণ শিক্ষিত পরিবারের মেয়ে।

তিনি ঢাকায় এসএসসি ও এইচএসসি শেষে বর্তমানে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে আর্কিটেকচার বিষয়ে পড়ালেখা করছেন।

ফারাজ করিম চৌধুরী কে

১৯৯২ সালে চট্টগ্রামের রাউজানে এক সম্ভ্রান্ত রাজনৈতিক পরিবারে জন্মগ্রহণ করেন ফারাজ করিম চৌধুরী। তিনি চট্টগ্রাম-৬ আসনের পাঁচবারের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর জ্যেষ্ঠ সন্তান । সমাজের বিভিন্ন রকম অনিয়ম বিপরীতে সোচ্চার এই তরুণ। বিভিন্ন রকম কর্মকাণ্ড সামাজিক যোগাযোগমাধ্যমে তুলে ধরে দেশেজুড়ে অর্জন করেছেন তুমুল জনপ্রিয়তা।

দেশের বিভিন্ন দুর্যোগে মানুষের পাশে থেকে অর্জন করেছেন তুমুল আস্থা এবং জনপ্রিয়তা। ফেসবুকে তার রয়েছে লাখ লাখ ফলোয়ার।

ছোটবেলা থেকেই তিনি পড়ালেখায় অনেক মেধাবী ছিলেন। তিনি রাউজানের বিভিন্ন বিদ্যালয় থেকে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন। এরপর তিনি উচ্চশিক্ষা লাভের জন্য যুক্তরাজ্যে চলে যান। যুক্তরাজ্যের কিংস কলেজ লন্ডন থেকে তিনি রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক ডিগ্রি অর্জন করেন। এরপর ম্যানচেস্টার বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন।

পড়ালেখা শেষে তিনি দেশে ফিরে আসেন এবং এরপর তিনি জনগণের সাধারণ মানুষের জন্য কাজ শুরু করেন।

নামফারাজ করিম চৌধুরী
বাবার নামফজলে করিম চৌধুরী
মায়ের নামরিজওয়ালা ইউসুফ
ভাইয়ের নামফারহান করিম চৌধুরী
দাদার নামআব্দুল জব্বার চৌধুরী
স্ত্রীর নামআফিফা আলম
ঠিকানাবক্স আলী চৌধুরী বাড়ি, গহিরা, রাউজান, চট্টগ্রাম, বাংলাদেশ, ৪৩৪৩
মোবাইল নাম্বার+৮৮০১৯৭৩-৫০৪৮০৭
ইমেইল নাম্বার hellofaraaz@outlook.com
ফারাজ করিম চৌধুরী কে

ফারাজ করিম চৌধুরী পরিবার

রাগ করিম চৌধুরীর একটি সম্ভ্রান্ত রাজনৈতিক পরিবার থেকে উঠে এসেছেন। তার বাবা ফজলে করিম চৌধুরী চট্টগ্রাম ছয় আসনের পাঁচবারের সংসদ সদস্য এছাড়াও তার দাদাও ছিলেন রাজনৈতিক ব্যক্তিত্ব। তার মায়ের নাম আইনজীবী রিজওয়ালা ইউসুফ ।

ফারাজ করিম চট্টগ্রামের রাউজানের খান বাহাদুর আব্দুল জব্বার চৌধুরী পরিবারের সন্তান। তার দাদা আব্দুল জব্বার চৌধুরী ছিলেন তৎকালীন ব্রিটিশ আমলের ঘোষিত খান বাহাদুর।

১৯৯০ সালে ফজলে করিম চৌধুরী তখনকার সাবেক মন্ত্রী ও আইনজীবী এ আর ইউসুফের মেয়ে আইনজীবী রিজিয়ানা ইউসুফকে বিয়ে করেন। এরপর ২০০২ সালে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়।

ফারাজ করিম চৌধুরী মোবাইল নম্বর

আপনারা অনেকেই ফারাজ করিম চৌধুরীর সাথে যোগাযোগ করতে চান এজন্য আপনারা অনেকেই গুগলে তার ফোন নম্বর খুঁজেন আপনাদের সুবিধার্থে এই পোস্টে ফারাজ করিম চৌধুরীর ফোন নাম্বার দেওয়া হলো :-

ফারাজ করিম চৌধুরী বাড়ি কোথায়

ফারাজ করিম চৌধুরীর স্থায়ী ঠিকানা :- বক্স আলী চৌধুরী বাড়ি, গহিরা, রাউজান, চট্টগ্রাম, বাংলাদেশ, ৪৩৪৩।

ফারাজ করিম চৌধুরী কি বিবাহিত

হ্যাঁ, ফারাজ করিম চৌধুরী বিবাহিত । গত ২৩ শে ফেব্রুয়ারি শুক্রবার বিয়ের পিঁড়িতে বসেছেন ফারাজ করিম চৌধুরী। গুলশান -১ সংলগ্ন মহাখালীর মসজিদ-এ গাউসুল আজমে ইসলামী শরীয়া মতে সাদামাটা ভাবে নিজের বিয়ে শেরেছেন ফারাজ করিম চৌধুরী। তার স্ত্রীর নাম আফিফা আলম। আফিফা রংপুরের মিঠাপুকুর উপজেলায় ১৯৯৮ সালের ২৬ ডিসেম্বর জন্মগ্রহণ করেন।

তিনি ঢাকায় এসএসসি ও এইচএসসি শেষে বর্তমানে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে আর্কিটেকচার বিষয়ে পড়ালেখা করছেন।

ফারাজ করিম চৌধুরীর মা

ফারাজ করিম চৌধুরীর মায়ের নাম আইনজীবী রিজওয়ালা ইউসুফ ।

ফারাজ করিম চৌধুরীর বাবার নাম কি ?

ফারাজ করিম চৌধুরীর বাবার নাম ফজলে করিম চৌধুরী। তিনি বাংলাদেশের একজন জনপ্রিয় রাজনীতিবিদ। ফজলে করিম চৌধুরী বর্তমান চট্টগ্রাম-৬ আসনের মাননীয় সংসদ সদস্য। তিনি এই আসন থেকে ছয় বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

ফারাজ করিম চৌধুরী স্ত্রীর নাম কি?

আফিফা আলম

ফারাজ করিম চৌধুরীর স্ত্রীর নাম আফিফা আলম। তিনি রংপুরের মিঠাপুকুর উপজেলায় ১৯৯৮ সালের ২৬ ডিসেম্বর জন্মগ্রহণ করেন। তিনি রংপুরের একটি সাধারণ শিক্ষিত পরিবারের মেয়ে।

ফারাজ করিম চৌধুরী কি বিবাহিত ?

হ্যাঁ, ফারাজ করিম চৌধুরী বিবাহিত । গত ২৩ শে ফেব্রুয়ারি শুক্রবার বিয়ের পিঁড়িতে বসেছেন ফারাজ করিম চৌধুরী। গুলশান -১ সংলগ্ন মহাখালীর মসজিদ-এ গাউসুল আজমে ইসলামী শরীয়া মতে সাদামাটা ভাবে নিজের বিয়ে শেরেছেন ফারাজ করিম চৌধুরী। তার স্ত্রীর নাম আফিফা আলম।

ফারাজ করিম চৌধুরী ফোন নম্বর ?

ফারাজ করিম চৌধুরীর ফোন নাম্বার ;- +৮৮০১৯৭৩-৫০৪৮০৭

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *