শিক্ষা

ফাজিল পরীক্ষার রুটিন ২০২৪ ডাউনলোড ১ম বর্ষ, ২য় বর্ষ, ৩য় বর্ষ

ফাজিল পরীক্ষার রুটিন ২০২৪ ডাউনলোড :- সম্প্রতি ইসলামী আরবি বিশ্ববিদ্যালয় দ্বারা পরিচালিত ফাজিল পরীক্ষার রুটিন ২০২৪ এর প্রথম বর্ষ, দ্বিতীয় বর্ষ ও তৃতীয় বর্ষ প্রকাশিত হয়েছে। এই রুটিনটি ইসলামী আরবী বিশ্ববিদ্যালয়, তাদের নিজস্ব ওয়েব সাইটে প্রকাশ করে। আপনারা অনেকেই ফাজিল পরীক্ষার রুটিন খুঁজছেন। আজকের এই পোস্ট এ আমরা রুটিনটি প্রকাশ করব। আপনারা চাইলে ফাজিল পরীক্ষার রুটিনটি পিডিএফ ফাইলে ডাউনলোড করে নিতে পারেন। পোস্ট এর নিচে ডাউনলোড লিংক দেওয়া হলো।

ফাজিল পরীক্ষার রুটিন ২০২৪ ডাউনলোড

এবারের ফাজিল পরীক্ষার ২০২৪ এর প্রথম বর্ষ ও তৃতীয় বর্ষের পরীক্ষা শুরু হবে ১৫ ই ফেব্রুয়ারি এবং ১৭ ই ফেব্রুয়ারি ফাজিল দ্বিতীয় বর্ষের পরীক্ষা শুরু হবে। প্রথম বর্ষের পরীক্ষা শেষ হবে ২৪ ফেব্রুয়ারি এবং দ্বিতীয় বর্ষের পরীক্ষা শেষ হবে ২৫ ফেব্রুয়ারি ও ফাজিল তৃতীয় বর্ষের পরীক্ষা শেষ হবে ১০ই মার্চ। বাংলাদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৪ নতুন pdf ডাউনলোড

বোর্ডইসলামী আরবী বিশ্ববিদ্যালয়
প্রথম বর্ষের পরীক্ষা শুরু ১৫ ই ফেব্রুয়ারি
দ্বিতীয় বর্ষের পরীক্ষা শুরু১৭ ই ফেব্রুয়ারি
তৃতীয় বর্ষের পরীক্ষা শুরু ১৫ ই ফেব্রুয়ারি
প্রথম বর্ষের পরীক্ষা শেষ২৪ ই ফেব্রুয়ারি
দ্বিতীয় বর্ষের পরীক্ষা শেষ২৫ই ফেব্রুয়ারি
তৃতীয় বর্ষের পরীক্ষা শেষ১০ই মার্চ
ডাউনলোড লিংকপোষ্টের নিচে দেওয়া হল
ফাজিল পরীক্ষার রুটিন ২০২৪ ডাউনলোড

ফাজিল ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ ডাউনলোড

আপনি যদি ফাজিল প্রথম বর্ষে পরীক্ষার্থী হন, তাহলে আজকের এই পোস্টটি আপনার জন্য। আজকের এই পোস্টে আমরা ফাজিল প্রথম বর্ষ পরীক্ষার রুটিন প্রকাশ করেছি। এই রুটিনটি ডাউনলোডের জন্য পোস্টের নিচে লিংক দেওয়া আছে। লিংকে ক্লিক করে আপনি সহজেই ফাজিল প্রথম বর্ষ পরীক্ষার রুটিনটি ডাউনলোড করে নিতে পারেন।

যেহেতু আপনি ফাজিল প্রথম বর্ষ পরীক্ষায় অংশগ্রহণ করবেন সেহেতু এই পরীক্ষাটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই দেরি না করে আজই পরীক্ষার রুটিনটি সংগ্রহ করুন। এই রুটিন এর মাধ্যমে আপনি জানতে পারবেন ফাজিল প্রথম বর্ষ পরীক্ষা পরীক্ষা কবে থেকে শুরু হবে এবং কোন দিন কি পরীক্ষা এবং পরীক্ষার সময় সম্পর্কে জানতে পারবেন।

এবারের ফাজিল পরীক্ষায় ফাজিল প্রথম বর্ষ পরীক্ষায় নিয়মিত অনিয়মিত প্রাইভেট রিটেক ও মান উন্নয়নের সকল শিক্ষার্থী অংশগ্রহণ করতে পারবে। পরীক্ষা শুরু হবে দুপুর ২ টা থেকে এবং শেষ হবে বিকাল ৫টায়।

ফাজিল ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ ডাউনলোড

প্রথম বর্ষ পরীক্ষার রুটিন এর পাশাপাশি এবার ইসলামী আরবি বিশ্ববিদ্যালয় দ্বিতীয় বর্ষ পরীক্ষার রুটিন ও প্রকাশ করে। পরীক্ষাটি শুরু হবে ১৭ই ফেব্রুয়ারি থেকে এবং শেষ হবে ২৫ শে ফেব্রুয়ারি। আপনারা যদি ফাজিল দ্বিতীয় বর্ষের পরীক্ষার রুটিনটি খুঁজে থাকেন। তাহলে নিচে দেওয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন।

যেহেতু আপনি ফাজিল দ্বিতীয় বর্ষ পরীক্ষায় অংশগ্রহণ করবেন সেহেতু এই পরীক্ষাটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই দেরি না করে আজই পরীক্ষার রুটিনটি সংগ্রহ করুন। এই রুটিন এর মাধ্যমে আপনি জানতে পারবেন ফাজিল দ্বিতীয় বর্ষ পরীক্ষা পরীক্ষা কবে থেকে শুরু হবে এবং কোন দিন কি পরীক্ষা এবং পরীক্ষার সময় সম্পর্কে জানতে পারবেন।

এবারের ফাজিল পরীক্ষায় ফাজিল দ্বিতীয় বর্ষ পরীক্ষায় নিয়মিত, অনিয়মিত প্রাইভেট, রিটেক ও মান উন্নয়নের সকল শিক্ষার্থী অংশগ্রহণ করতে পারবে। পরীক্ষা শুরু হবে দুপুর ২ টা থেকে এবং শেষ হবে বিকাল ৫টায়।

ফাজিল ৩য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২৪ ডাউনলোড

ফাজিল ৩য় বর্ষের পরীক্ষা শুরু হবে ১৫ই ফেব্রুয়ারি থেকে এবং শেষ হবে ১০ ই মার্চ। আপনি যদি ফাজিল তৃতীয় বর্ষ পরীক্ষার রুটিন খুঁজে থাকেন, তাহলে আমাদের এই পোষ্টের নিচে লিংক দেওয়া আছে। এই লিংকে ক্লিক করলে আপনি সহজেই ফাজিল তৃতীয় বর্ষের পরীক্ষার রুটিন ডাউনলোড করে নিতে পারবেন। তাই দেরি না করে এখনই ডাউনলোড করুন।

যেহেতু আপনি ফাজিল ৩য় বর্ষ পরীক্ষায় অংশগ্রহণ করবেন সেহেতু এই পরীক্ষাটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই দেরি না করে আজই পরীক্ষার রুটিনটি সংগ্রহ করুন। এই রুটিন এর মাধ্যমে আপনি জানতে পারবেন ফাজিল ৩য় বর্ষ পরীক্ষা পরীক্ষা কবে থেকে শুরু হবে এবং কোন দিন কি পরীক্ষা এবং পরীক্ষার সময় সম্পর্কে জানতে পারবেন।

এবারের ফাজিল পরীক্ষায় ফাজিল ৩য় বর্ষ পরীক্ষায় নিয়মিত, অনিয়মিত প্রাইভেট, রিটেক ও মান উন্নয়নের সকল শিক্ষার্থী অংশগ্রহণ করতে পারবে। পরীক্ষা শুরু হবে দুপুর ২ টা থেকে এবং শেষ হবে বিকাল ৫টায়।

পরীক্ষার রুটিন ২০২৪
পরীক্ষার রুটিন ২০২৪

ফাজিল পরীক্ষার রুটিন ২০২৪ এর পিডিএফ ডাউনলোড এর জন্য নিচের পিডিএফ ডাউনলোড বাটনে ক্লিক করুন।

PDF DOWNLOAD

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *